জনপ্রিয় মীনা কার্টুন নিয়ে তৈরি হলো মোবাইল গেম। দেখে নিন কি কি থাকছে এতে।

মীনা-রাজু দুই ভাইবোন। মনে আছে?
মনে থাকার কথা। ছোটবেলায় টিভি দেখেছে অথচ বিটিভির পর্দায় মীনাকে দেখেনি এমন মানুষ সম্ভবত কমই আছে।
কিন্তু কালের বিবর্তনে মীনাকে জানেনা বর্তমান প্রজন্মের শিশুরা । তাই তাদেরকে মীনা সর্ম্পকে জানাতে একটি অ্যাডভেন্জার ধর্মী গেম তৈরী করেছে ইউনিসেফ।
গেমটি ছোটদের জন্য হলেও খেলতে পারবে সবাই। সবার কাছেই ভালো লাগবে এর কার্যক্রম।
অাপনি এই গেমটি ডাওনলোড করতে পারেন প্লে স্টোর থেকে ।
→→এখান থেকে ডাওনলোড করুন←←
মীনা দক্ষিণ এশিয়া থেকে একটি কার্টুন চরিত্র. তার প্রচেষ্টায় কিনা স্কুলে বা শিশুদের বিরুদ্ধে বৈষম্যের বিরুদ্ধে লড়াইয়ে যেতে - সে একটি সজীব, নয় বছর বয়সী মেয়ে, যারা সব মতভেদ braves হয়.
যেমন তিনি শিশুদের প্রভাবিত কী বিষয় তুলে ধরেছেন মীনা চিত্র অসাধারণ জনপ্রিয়তা অর্জন করেছে. গল্প মিনা, তার ভাই রাজু, তার পোষা তোতাপাখি মিঠু এর এডভেন্ঞার ট্যুরিজম প্রায় ঘুরা, এবং তার পরিবার ও সম্প্রদায়ের সদস্যদের.

বাংলাদেশ প্রথম দেশ মীনা আরম্ভ করার জন্য যখন তার সংগ্রাম সম্পর্কে একটি ফিল্ম স্কুলে যেতে ছিল, গণনা আপনার মুরগি ডেকে 1993 সালে জাতীয় টেলিভিশনে প্রচারিত হয় তদবধি, মীনা টেলিভিশনের জন্য 26 ছায়াছবি, সেইসাথে রেডিও প্রোগ্রাম অভিনয় করেন, কমিক এবং বই. প্রতি বছর, ইউনিসেফের নতুন মিনা গল্প যে ভারত, বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের মধ্যে পড়া এবং শিশু এবং প্রাপ্তবয়স্কদের দ্বারা প্রেক্ষিত হয় একইভাবে মুক্তি. মীনা পর্বের স্থানীয় ভাষায় ডাব করা এবং সেইসাথে লাওস, কম্বোডিয়া ও ভিয়েতনামের টিভিতে দেখানো হয়েছে.


ইউনিসেফ খুঁজে বের করতে কি গল্প মানুষ শুনতে চাই শিশুদের সঙ্গে কথা বলা চলতে থাকে এবং এই খেলা আরেক ধাপ তাদের প্রত্যাশা পৌঁছাতে হয়।
পোষ্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।
ভালো থাকবেন।

No comments

Shaikat. Theme images by sololos. Powered by Blogger.